• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

সুন্দরবনে কীটনাশক দিয়ে মাছ শিকার,আটক ৭

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

সুন্দরবনের নদ-নদীতে কীটনাশক দিয়ে মাছ শিকার ও অবৈধভাবে কীটনাশক বিক্রির অভিযোগে সাত দূর্বৃত্তকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ জুলাই) সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শিবপদ মন্ডল (৪২), গোবিন্দ রায় (৩৫), মো. দুলাল শেখ (২৫), আরিজুল ফকির (৩৫), সুব্রত রায় (২৫), আমিন শেখ (১৯) ও আল আমিন খাঁন (৪০)।

এদের বাড়ি উপজেলার চিলা ইউনিয়নের সুন্দরতলা গ্রামে। আটক ব্যক্তিদের কাছ থেকে এসময় বিপুল পরিমান কীটনাশক, মাছ, জাল ও একটি ইঞ্জিনচালিত ট্রলার জব্দ করা হয়। 

মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, নিয়মিক টহল দেয়ার সময় বনের করমজল, জয়মনি ও হাড়বাড়িয়া এলাকায় খাল থেকে কীটনাশক দিয়ে মাছ শিকারের দায়ে ৬ দূর্বৃত্তকে ৬ ক্যারেট মাছ ও  কীটনাশকসহ আটক করেন তারা। পরে আটককৃতদের শিকারোক্তি মোতাবেক উপজেলার বৌদ্ধমারী এলাকায় একটি ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমান কীটনাশক জব্দকরা হয়। অবৈধভাবে ওইসব কীটনাশক রাখা ও বিক্রির দায়ে আলামিন খান নামক আরো এক দূর্বৃত্তকে আটক করা হয়। 

দুপুরে পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে  এসব তথ্য নিশ্চিত করা হয়। সংবাদ সম্মেলনে মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীসহ থানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।