• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

৪৭ লাখ টাকার ‘আইস’সহ তরুণী আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এক তরুণীর কাছ থেকে মাদকের নতুন সংস্করণ ক্রিস্টাল মিথাইল এমফিটামিন ‘আইস’ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মাদক বহনকারী ২২ বছর বয়সি ওই তরুণীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় বাসে তল্লাশি চালিয়ে ৯৫ গ্রাম মরণঘাতি এ মাদক উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ। পুলিশ জানায়, উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ জানায়, পূর্বের খবর অনুযায়ী মহাসড়কের সোনাপাহাড় এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালালে নুসরাত ফাতেমা নামের ওই তরুণীর কাছ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হয়। এসময় মাদক বহনের দায়ে ওই তরুণীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। 

গ্রেপ্তারকৃত তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। এসব মাদক চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাতেমা মাদক বহনের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) মো. সাইফুল ইসলাম শুক্রবার রাত ১০টার নাগাদ জানান, চট্টগ্রাম নগরী থেকে এসব আইস নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকায়। এসব মাদক বিক্রির সঙ্গে আরও কারা যুক্ত তাও খতিয়ে দেখা হচ্ছে।

ফাতেমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।