• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

আইপিএল নিয়ে জুয়ায় মেতে ছিল ওরা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে আইপিএল নিয়ে জুয়া খেলার সময় ১০ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চরবৈশাখি ৮নং ওয়ার্ডের বাহারের ছেলে জুয়েল (১৯), আমিনুল হকের ছেলে জাহির(১৯),  আলাউদ্দিনের ছেলে হৃদয় (২০), ইসমাইলের ছেলে বাবর (২৪), খোকন চন্দ্র শীলের ছেলে অরুন চন্দ্র শীল (৪০), আব্দুল মান্নানের ছেলে আবুল বাশার রাজু (৩৬), আকবর হোসেনের ছেলে রাজু (২৩), রুহুল আমিনের ছেলে সেলিম (২৮),ধানের শীষের মফিজুর রহমানের ছেলে রুবেল (২৪) ওবেগমগঞ্জ উপজেলার একলাশপুরের মিলনের ছেলে মাছুদ (২৬)।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চরওয়াপদা ইউনিয়নে অভিযান চালিয়ে ১০ যুবককে আটক করা হয়েছে। আইপিএল খেলা নিয়ে বাজি ধরে জুয়ায় টাকা লাগানোর অপরাধে তাদের আটক করা হয়।

তিনি জানান, আইপিএল খেলাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন স্থানে বিপদগামী যুবকেরা জুয়া খেলায় মেতে উঠেছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চরওয়াপদা ইউনিয়ন থেকে ১০ যুবককে আটক করেছে।

আটকদের জুয়া আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।