• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

অপহরণের ৩ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

চট্টগ্রামের ফটিকছড়িতে অপহরণের তিন মাস পর নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মূল অপহরণকারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

শনিবার (১২ নভেম্বর) দুপুর পৌনে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতাররা হলেন- মূল আসামি ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের মোহাম্মদ ওসমানের ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫), মোহাম্মদ হাবিবের ছেলে মোহাম্মদ রাসেল (২৫) এবং পটিয়া থানার পূর্ব আশিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতাররা অপহরণে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। ভিকটিমের বয়স ১৫ বছর, নবম শ্রেণিতে পড়েন। একই গ্রামের গ্রেফতার সাইমুন তাকে সবসময় উত্ত্যক্ত করতেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানালে সাইমুন তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতেন।

একপর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে গেলে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান সাইমুন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

পরে শুক্রবার দিবাগত রাতে হাটহাজারীতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাদের ফটিকছড়ি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।