• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

কারিনার সঙ্গে রোমান্স করতে চান আমির!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

বলিউড সুপারস্টার আমির খান ও অভিনেত্রী কারিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাডঢা’ নিঃসন্দেহে ২০২০ সালের বহুল প্রতীক্ষিত ছবিগুলোর অন্যতম। এটি হলিউডের কালজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক।

 

ছবিটিতে বড় পর্দায় আমিরকে কেমন দেখাবে ইতোমধ্যে তা প্রকাশিত হয়েছে। বিশ্ব ভালোবাসা দিবসের সকালে সহশিল্পী কারিনার পোস্টার প্রকাশ করলেন তিনি। একইসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে জুড়ে দিয়েছেন আবেগঘন অনুভূতি।

‘লাল সিং চাডঢা’র পোস্টারে আমির খান

পোস্টারে আমিরকে জড়িয়ে ধরে আছেন কারিনা। তার অভিব্যক্তিতে যে সংলাপ ফুটে উঠেছে টুইটের শুরুতেই তা উল্লেখ করেছেন ৫৪ বছর বয়সী এই তারকা, ‘কিছু পাওয়ার অস্থিরতা আর হারানোর ভয়, এরই নাম জীবন।’
এরপর কারিনাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইটারে আমির লিখেছেন, সব ছবিতেই যদি কারিনার সঙ্গে প্রেমের অভিনয় করতে পারতাম! এটা আপনাআপনি আসে আমার মধ্যে। ভালোবাসা নিও।’
আমির ও কারিনা ২০০৯ সালে রাজকুমার হিরানির পরিচালনায় ‘থ্রি ইডিয়টস-এ জুটি বেঁধেছিলেন। এটি তুমুল ব্যবসাসফল হলেও তাদের আরেক ছবি ‘তালাশ: দ্য অ্যানসার লাইস উইদিন’ (২০১২) বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।
‘লাল সিং চাডঢা’র জন্য আমিরকে শারীরিকভাবে বেশ কসরত করতে হচ্ছে। কারণ তিনটি ভিন্ন অবয়বে তাকে দেখা যাবে এতে। আশা করা হচ্ছে, ছবিটির মাধ্যমে দর্শকদের মন ভরিয়ে দেবেন তিনি। এর গল্প ভারতের ৩০ বছরের রাজনৈতিক ও সাংস্কৃতিক পটভূমিতে আধারিত।
ছবিটির চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। এটি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। আগামী ডিসেম্বরে বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাডঢা’। প্রযোজনায় আমির খান প্রোডাকশন্স ও ভায়াকম এইটিন স্টুডিওস।