• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

আপত্তিকর লেখা ও ছবি ফেসবুকে ছড়ানোয় সাবেক স্বামী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  


সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে পিরোজপুরেরর মঠবাড়িয়ায় আব্দুল কাইয়ুম (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল কাইয়ুমকে তার নিজ বড়ি থেকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওই সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুলের থানায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত কাইয়ুমকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত কাইয়ুম উপজেলার বুড়িরচর গ্রামের মৃত: মতিউর রহমান বেপারীর ছেলে।

পারিবারিক সূত্র ও মামলার এজাহার থেকে জানা গেছে,  প্রায় ৫ বছর আগে পারিবারিক প্রস্তাবের মাধ্যেমে পার্শবর্তী বাঘেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার পলাশ শেখ শিমুলের মেয়ে বৃস্টির (১৯) সাথে উপজেলার বুড়িরচর গ্রামের মৃত: মতিউর রহমান বেপারীর ছেলে কাউয়ুমের বিয়ে হয় সেখানে তাদের ৩ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের জেরে গত ৪ সেপ্টেম্বর ১৮’ তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে সাবেক স্বামী কাইয়ুম তার সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ফেসবুকে ছড়িয়ে দেয়। এ নিয়ে ভুক্তভোগী সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুল একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মঠবাড়িয়া থানায় কাযুমকে প্রধান ও অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে মামলা করেন। 

মঠবাড়িয়া থানার মামলার তদন্তকারী কর্মকর্ত উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের পর থেকে তাদের সংসারে বিবাদ লেগেই থাকত। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের কারনেই প্রায় ১বছর আগে স্বামী-স্ত্রীর উভয়ের সম্মতিতে তালাক হয়। পরে সাবেক স্বামী মুঠোফোনে সাবেক স্ত্রীকে বিরক্ত করতেন। সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ছড়িয়ে দেয়। গ্রেফতারকৃত কাইয়ুমের মুঠোফোন জব্দ করা হয়েছে।