• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

বিএনপির নেতৃত্ব দিচ্ছে রাজাকারের সন্তানরা: মির্জা আজম

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার বহু চেষ্টা করেছে। খালেদা জিয়াও একই অপচেষ্টায় লিপ্ত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছিল। এখন আবার সংসদ নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্র করে মাঠে নেমেছে বিএনপি। তাঁর অভিযোগ, রাজাকার-আলবদরের সন্তানরা এখন বিএনপির নেতৃত্ব দিচ্ছে।

শনিবার গাজীপুর মহানগরের গাছা থানা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, খুনি জিয়া ১৩০০ সেনা অফিসারকে ফাঁসিতে ঝুলিয়ে এবং ফায়ারিং স্কোয়াডে হত্যা করেছিল। কারণ তাঁরা ছিলেন মুক্তিযোদ্ধা। জিয়ার কাছে সবচেয়ে উপেক্ষিত ছিলেন মুক্তিযোদ্ধারা। জিয়ার সময়ে সরকারি অফিসে মুক্তিযোদ্ধারা গেলে বের করে দেওয়া হতো।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, সারাবিশ্বে সংকট থাকলেও প্রধানমন্ত্রীর নেতৃত্বের কারণে বাংলাদেশের গায়ে সংকটের ছোঁয়া লাগেনি। কিন্তু বর্তমানে ইউক্রেন যুদ্ধের কারণে আমাদের কিছুটা কষ্ট হচ্ছে।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ মহির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা আফরোজ চুমকি, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, শামসুন নাহার ভূঁইয়া, আজমত উল্লাহ খান, আসাদুর রহমান কিরণ প্রমুখ। সম্মেলনে অধ্যক্ষ মহিউদ্দিনকে গাছা থানা আওয়ামী লীগের সভাপতি এবং হাজি আদম আলীকে সাধারণ সম্পাদক করা হয়।