• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

সিরিজ বাঁচাতে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ-পাকিস্তানের আলোচিত টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও সিরিজ বাঁচানো ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ। সিরিজে ফিরতে জয়ের বিকল্প নেই টাইগারদের।

বাঁচা মরার এ ম্যাচে বাংলাদেশের একাদশে তেমন কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই। প্রথম ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামতে পারে টাইগাররা। সেক্ষেত্রে ব্যাটিং অর্ডারে আসতে পারে পরিবর্তন। 

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান তোলে সফরকারী বাংলাদেশ। জবাবে শোয়েব মালিকের অর্ধশতকে ৩ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় স্বাগতিকরা। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাবর আজমের দল।

আজকের ম্যাচে পাকিস্তান জিতলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে। অপরদিকে বাংলাদেশ জিতলে রোববারের তৃতীয় ম্যাচটি পরিণত হবে অঘোষিত ফাইনালে। 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, মোহাম্মদ শেখ, আফিফ হোসেন, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল আমিন হোসেন।

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), নাঈম শেখ, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

পাকিস্তান একাদশ :

বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি, ও মোহাম্মদ হাসনাইন।