• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

বাংলাদেশের টেস্ট ও ওয়ানডের প্রাথমিক দল ঘোষণা, বাদ মাশরাফি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২১  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার (০৪ জানুয়ারি) ২৪ সদস্যের ওয়ানডে এবং ২০ সদস্যের ঘোষিত টেস্টের প্রাথমিক স্কোয়াডে নেই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নাম। দুই টেস্ট ও তিন ওয়ানডে সিরিজ খেলতে ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে ক্যারিবিয়ানরা। ২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে খেলবে দু’দল। প্রথম টেস্ট শুরু হবে ০৩ ফেব্রুয়ারি।  

বাংলাদেশ প্রাথমিক ওয়ানডে দল: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মোসাাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, নাঈম শেখ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, মাহাদী হাসান ও রুবেল হোসেন।

বাংলাদেশ প্রাথমিক টেস্ট দল: মুমিনুল হক, তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, সাইফ হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কাজী নুরুল হাসান সোহান, সাদমান ইসলাম, নাঈম হাসান ও এবাদত হোসেন চৌধুরী।