• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি রুপি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

মুক্তির প্রথম দিনই বক্স অফিস থেকে ‘ওয়ার’ আয় করে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি। এর মধ্য দিয়ে বলিউড সিনেমার প্রথম দিনের সর্বোচ্চ আয়ের আগের সব রেকর্ড ভেঙেছে এটি। এবার প্রথম সপ্তাহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলো ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ জুটির এ অ্যাকশন-থ্রিলার।

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি ৬৫ লাখ রুপি। সপ্তম তম দিনে সিনেমাটি ঘরে তোলে ২৭ কোটি ৭৫ লাখ রুপি। ‘ওয়ার’ ২০১৯ সালে বলিউডে মুক্তি প্রাপ্ত সর্বোচ্চ আয়ের পাঁচ সিনেমার তালিকায় প্রবেশ করেছে।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুটারে লেখেন, ‘ওয়ার’ ভারতের অভ্যন্তরীণ বাজার থেকে মোট ২১৬ কোটি ৬৫ লাখ রুপি আয় করেছে। সিনেমাটি বড় ধরণের হিট হয়েছে। 

তিনি আরও জানান, ২০১৯ সালে সর্বোচ্চ আয়ের পাঁচটি সিনেমা হচ্ছে- ১. কবির সিং, ২. উরি, ৩. ওয়ার, ৪. ভারত ও ৫. মিশন মঙ্গল।

‘ওয়ার’র সঙ্গে একই সময় ভারতে মুক্তি পেয়েছে আরেকটি প্রতীক্ষিত সিনেমা ‘শ্রী রা নরসিংহ রেড্ডি’ এবং হলিউডের ‘জোকার’। এই দুইটি সিনেমাও দারুণ ব্যবসা করছে।

ঋত্বিক-টাইগার ছাড়াও ‘ওয়ার’-এ অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করে নিলেন ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ।
 
যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি মুক্তি পেয়েছে বুধবার (২ অক্টোবর)।