• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে?

সুন্দরবনে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-৮

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ জুন ২০২০  

গত ০১ জুন ২০২০ তারিখ আনুমানিক রাত ১১টার দিকে বাগেরহাট জেলার শরণখোলা থানাধীন মরণচর খাল এলাকায় ৭ জন ঝিনুক সংগ্রহকারী দল একটি ইঞ্জিন চালিত ট্রলারে ঘুমন্ত অবস্থায় অপর একটি ইঞ্জিন চালিত (ট্রলার) নৌকাযোগে ১০ জনের একটি ডাকাত দল তাদের উপর আক্রমন করে অস্ত্রের মুখে ফেলে একই থানাধীন চাপড়াখালী চরে নিয়ে যায়। তাদের মধ্যে মোঃ মহসিন ফরাজি(৩৫) নামক ভিকটিমকে আক্রমনকারী দল সাথে নিয়ে যায় এবং ট্রলারসহ বাকি ভিকটিমদেরকে বাড়ি ফিরে যাওয়ার জন্য ছেড়ে দেয়।

গত ৪ জুন আনুমানিক ভোর ৫ টার  দিকে আক্রমনকারী দল জিম্মি মোঃ মহসিন ফরাজিকে মংলা থানাধীন পশুর নদীর পাড়ে বানীশান্তা নামক এলাকায় ফেলে চলে যায়। পরবর্তীতে ভিকটিম উদ্বাস্ত অবস্থায় ঘোরাফেরা করতে করতে পিরোজপুরের বলেশ্বর ব্রীজ এলাকায় আসলে র‌্যাব-৮, বরিশালের একটি নিয়মিত টহল দল তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যক্তি নাম ঠিকানা মোঃ মহসিন ফরাজি(৩৫), পিতাঃ সামসুল হক ফরাজী, সাংঃ কাঠালবাড়ী ৩নং ওয়াড, থানাঃ পাথর ঘাটা, জেলাঃ বরগুনা বলে জানায়। র‌্যব-৮,বরিশালের পক্ষ থেকে তাকে পরিচর্যা পূর্বক ত্রাণ সহায়তা এবং আইনি পরামর্শ প্রদান করা হয়। পরে তাকে তার মামা মোঃ জলিলের মাধ্যমে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের সহায়তা প্রদান করা হয়।