• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে?

‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলের রিজেন্সি ভিলেজ থিয়েটারে বসেছিল একঝাঁক তারার মেলা। উপলক্ষ বহুল প্রতীক্ষিত মার্ভেল ব্লকবাস্টার স্পাইডারম্যান সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’র প্রিমিয়ার।

অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে অনুষ্ঠিত হয়ে গেল মার্ভেল কমিকসের স্পাইডারম্যান সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’র প্রিমিয়ার। সোমবার (১৩ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে সিনেমাটির কলাকুশলীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এই প্রিমিয়ার শো। এতে অংশ নেন ছবিটির আগের সংস্করণগুলোতে অভিনয় করা বেশ কয়েকজন তারকাও।

স্থানীয় সময় সন্ধ্যা নামতেই রেড কার্পেটে হাজির হতে শুরু করেন জনপ্রিয় অভিনেতা স্পাইডারম্যানখ্যাত টম, হল্যান্ড, বেনেডিক্ট কামবারব্যাচ, জেমি ফক্সসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা। ছিলেন উইলিয়াম ডিফো, জে কে সিমন্সসহ স্পাইডারম্যানের আগের সংস্করণগুলোতে অভিনয় করা শিল্পীরাও।

সিনেমাটির প্রযোজনা সংস্থা সনি পিকচার্সের চেয়ারপারসন জানান, এবারের সংস্করণটিতে একটি চমক রয়েছে। যেটি দর্শকদের কাছে চমক হিসেবেই রাখতে চান তিনি। পাশাপাশি মার্ভেল স্টুডিওজের সঙ্গে যৌথ প্রযোজনায় সবসময়ই অনবদ্য কিছু সৃষ্টি হয় বলেও দাবি করেন।

তিনি বলেন, এটুকু বলব এবারের সিনেমাটিতে বড় চমক রয়েছে। আপনারা যেমনটা শুনেছেন তার চেয়েও হয়ত বড় চমক। সত্যি বলতে, দুই স্টুডিও মিলে একসঙ্গে বানানো সিনেমাগুলোতে সবসময়ই ভিন্ন কিছু থেকে থাকে। শেষ তিনটি সংস্করণেই অসাধারণ কিছু বের হয়ে এসেছে।

‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন, জেন্ডায়া, মারিসা টোমেই, চন ফেব্রো প্রমুখ। এটি পরিচালনা করেছেন জন ওয়াটস। ১৭ ডিসেম্বর (শুক্রবার) মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশেও এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।