• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে?

রোনালদোকে কিনতে চেলসির দৌড়ঝাঁপ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৬ জুন ২০২০  

করোনাভাইরাসের কারণে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সব দল যখন ধীরে চলো নীতি মেনে চলার চেষ্টা করছে, তখন ব্যতিক্রম ইংলিশ ক্লাব চেলসি। করোনাকালের মধ্যেই একের পর এক দলবদলের খবর ও গুঞ্জন তৈরি করে যাচ্ছে তারা।

এরই মধ্যে নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স থেকে কিনে নিয়েছে মিডফিল্ডার হাকিম জিয়েচকে। এছাড়া জার্মানির তরুণ ফরোয়ার টিমো ওয়ের্নারকেও লেইপজিগ থেকে দলে নেয়ার প্রক্রিয়া প্রায় চূড়ান্ত। মাঝে শোনা গিয়েছিল, পোর্তোর ফরোয়ার্ড লুকাস করোনাকেও দলে নেবে চেলসি।

আর এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকেও দলে ভেড়াবে চেলসি। গ্লোবাল প্রেসের বরাত দিয়ে দলবদলের এই সম্ভাবনার খবর ছেপেছে স্পেনের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম মার্কা।

তাও কোন যেনতেন মূল্যে নয়, রোনালদোকে স্ট্যামফোর্ড ব্রিজে পেতে ১২০ মিলিয়ন ইউরো (প্রায় ১২শ কোটি টাকা) খরচ করতে রাজি চেলসি। চলতি মৌসুম শেষ হওয়ার আগেই রোনালদোর বর্তমান ক্লাব জুভেন্টাসে এই বড় অঙ্কের প্রস্তাব দেয়া হবে বলে জানানো হয়েছে খবরে।

বয়সের কাঁটা ৩৫ ছুঁয়ে ফেলায় রোনালদোর বাজারদর কমতে পারে, এমনটাই ধারণা করা হচ্ছিল। কিন্তু চেলসির এমন বড় অঙ্কের গুঞ্জনের পর সেই ধারণা আর ধোপে টিকবে না। বরং অন্য কোন দল রোনালদোকে নিতে চাইলে এমন বা এর চেয়ে বেশি অঙ্কের অর্থ দিয়েই নিতে হবে।

উল্লেখ্য, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে ১১৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্টাসে নাম লিখিয়েছেন রোনালদো। এর আগে নিজ দেশের ক্লাব স্পোর্টিং লিসবনে ১ মৌসুম, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ৬ মৌসুম এবং স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে ৯ মৌসুম খেলেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ ফুটবল তারকা।